শিরোনাম :
সূর্যের আলো কি করোনা মারতে পারে? হঠাৎ তীব্র গরম, সোমবারের অপেক্ষায় সিলেটের মানুষ ছাতক উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবলু এর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা এমপি মিলাদের সাথে পরামর্শ সভা ক্যানসার প্রতিরোধ করে টমেটো হাটহাজারী মাদ্রাসায় চিরনিদ্রায় শায়িত বাংলাদেশের আধ্যাত্মিক রাহবার আল্লামা শফী দাঁতের অসহ্য যন্ত্রণায় যা করবেন সিলেটে একদিনে করোনায় আক্রান্তের চেয়ে সুস্থ দ্বিগুণ সিলেটে শনিবার ৯ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে যেসব এলাকায় আল্লামা শফী আর নেই সুগারের মাত্রা কত হলে বুঝবেন আপনার ডায়াবেটিস রসুন যেভাবে ওজন কমায় লঞ্চে নারীকে ধর্ষণের পর হত্যা, সেই ব্যক্তি গ্রেপ্তার শুক্র-শনিবার নগরীর যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না নবীগঞ্জে বাবার বিরুদ্ধে নিজ মেয়েকে ধর্ষনের অভিযোগ নেইমার নিষিদ্ধ ২ ম্যাচ একসঙ্গে হেঁটে যাওয়া ছাত্র-ছাত্রীকে আটকে মারধর, ছাত্রীর আপত্তিকর ছবি তুলে টাকা দাবি বন্দরবাজার জুয়ার আসরে পুলিশের হানা, আটক ২ ইউএস-বাংলায় এইচএসসি পাসে চাকরি সিলেটের ওসমানীসহ ১২টি হাসপাতালে বন্ধ হচ্ছে করোনা চিকিৎসা নব গঠিত বিশ্বনাথ উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদল কে ছাত্রনেতা তানিমের অভিনন্দন নবীগঞ্জে ৫ কোটি টাকা ব্যয়ে রাস্তা ও ড্রেনেজ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি মিলাদ জাতিসংঘের তিন সংস্থার নির্বাহী বোর্ডের সদস্য নির্বাচিত বাংলাদেশ আগের শর্তেই খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ল নভেম্বরেই সাধারণের জন্য টিকা আনবে চীন বুয়েটের আবরার ফাহাদ হত্যা মামলায় ২৫ আসামির বিচার শুরু টিকা জরুরি ব্যবহারের অনুমোদন দিল আরব আমিরাত নোবেল পুরস্কারের জন্য মনোনীত বাংলাদেশি চিকিৎসক অবৈধ বিলবোর্ড-সাইনবোর্ড সরাতে অভিযান শুরু সিলেটে পেঁয়াজের ঝাঁজের সাথে পাল্লা দিয়ে বাড়ছে চালের দাম
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১:১৮ অপরাহ্ন




ধর্মপাশায় বিধবা নারীকে পিটিয়ে আহত

প্রতিবেদকের নাম / ৪৪ Time View
আপডেটের সময় : রবিবার, ৩০ আগস্ট, ২০২০

নিউজ ডেস্কঃ সুনামগঞ্জের ধর্মপাশায় ললিতা বেগম (৩৫) নামে এক দরিদ্র বিধবা নারীকে পিটিয়ে গুরুতর আহত করেছে উপজেলার পরিষদের নারী ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তারের লোকজন।

গুরুতর আহত ললিতা বেগমকে প্রথমে পাশের নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখানে তার অবস্থা আশংকাজ্জনক দেখে কর্তব্যরত চিকিৎসক ওই দিনেই ললিতাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্ররন করেন।

আজ শনিবার সকাল ৭টার দিকে উপজেলার পাইকুরাটি ইউনিয়নের বৌলাম গ্রামে উপজেলার নারী ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তারের বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে ওই দিন বিকেলে আহত নারী ললিতা বেগম বাদী হয়ে নারী ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তারের ভগ্নিপতি ও উপজেলার চকিয়াচাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোনায়েম মিয়া (৪৪) ও বিডিআর বিদ্রোহ মামলায় প্রায় তিন বছর সাজা কেটে আসা তাঁরই ছোট ভাই সাকিন শাহ (৩০) সহ ৩ জনকে আসামী করে ধর্মপাশা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার উপজেলার বৌলাম গ্রামের ললিতা বেগমের স্বামী মতি মিয়া স্ত্রী ও দুই সন্তান রেখে গত প্রায় পাঁচ বছর আগে মৃত্যুবরণ করেন।

মতি মিয়ার মৃত্যুুর পর থেকেই তার বিধবা স্ত্রী ললিতা বেগম মানুষের বাড়িতে গৃহপরিচারিকা কাজ করে জীবিকা নির্বাহ করে আসছিলেন। বর্তমানে তিনি নিজ গ্রামে পল্লীবন্ধু নামে একটি বেসরকারি এনজিও সংস্থার কার্যালয়ের গৃহ পরিচারিকার কাজ করে আসছেন।

শনিবার সকালে উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তারের মামাতো ভাই হায়দার মিয়া (৩২) বাদশাগঞ্জ বাজার থেকে পল্লীবন্ধু এনজিও সংস্থার কার্যালয়ের জন্য একটি গ্যাস সিলিন্ডার বোতল কাঁধে করে নিয়ে আসেন।

এ সময় হায়দার তাঁর কাঁধ থেকে ওই গ্যাস সিলিন্ডার বোতলটি নামানোর জন্য গৃহপরিচারিকা ললিতা বেগমকে বলেন। এ সময় ললিতা বেগম কাজে ব্যস্ত থাকায় হায়দারকে একটু দাঁড়াতে বলেন।

পরে এ নিয়ে দুই জনের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে উপজেলায় পরিষদের নারী ভাইস চেয়ারম্যানের ভগ্নিপতি ও প্রধান শিক্ষিক মোনায়েম মিয়া ও তাঁর ছোট ভাই সাবেক বিডিআরের জেল কাটা সদস্য সাকিন শাহ ঘটনার স্থলে ছুটে আসেন এবং তাঁরা তিনজন মিলে ওই বিধবা নারীকে মাটিতে ফেলে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করে তাকে ঘটনাস্থলে ফেলে রেখে চলে যান।

পরে খবর পেয়ে ওই বিধবা নারীর স্বজনরা ঘটনারস্থল থেকে গুরুতর আহত ললিতা বেগমকে উদ্ধার করে তাকে দ্রুত পাশের মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

পরে সেখানে তার অবস্থা আশংকাজ্জনক দেখে কর্তব্যরত চিকিৎসক ওই দিন দুপুরে ললিতাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্ররণ করেন।

এ ব্যাপারে অভিযুক্ত প্রধান শিক্ষিক মোনায়েম মিয়া বলেন, ঘটনার সময় আমি সেখানে উপস্থিত ছিলাম ঠিকই। তবে আমি ওই নারীকে কোনো মারধর করিনি।

বিডিআর বিদ্রোহ মামলার চাকুরীচ্যুত অভিযুক্ত সাকিন শাহর কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি একটি পরে কথা বলবেন বলে তিনি ফোনটি কেটে দেন।

এ ব্যাপারে উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তার বলেন, ললিতা একজন খারাপ চরিত্রের মহিলা । আমার লোকজন তাকে মারধর করেনি। বরং উল্টো সে আমিসহ আমার লোকজনদেরকে অকথ্য ভাষায় গাল মন্দ করেছে। তাই আমিও তার বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে ধর্মপাশা থানার ওসি মো. দেলোয়ার হোসেন বলেন, এ ঘটনায় দুই পক্ষই থানায় পৃথক দুটি অভিযোগ দায়ের করেছে। তবে বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর