শিরোনাম :
খালি পেটে যেসব খাবার খাওয়া ক্ষতি ডেকে আনে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে পানিতে যা মিশিয়ে তৈরি করবেন ভেষজ মানসিক চাপ দূর করে লবঙ্গ সূর্যের আলো কি করোনা মারতে পারে? হঠাৎ তীব্র গরম, সোমবারের অপেক্ষায় সিলেটের মানুষ ছাতক উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবলু এর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা এমপি মিলাদের সাথে পরামর্শ সভা ক্যানসার প্রতিরোধ করে টমেটো হাটহাজারী মাদ্রাসায় চিরনিদ্রায় শায়িত বাংলাদেশের আধ্যাত্মিক রাহবার আল্লামা শফী দাঁতের অসহ্য যন্ত্রণায় যা করবেন সিলেটে একদিনে করোনায় আক্রান্তের চেয়ে সুস্থ দ্বিগুণ সিলেটে শনিবার ৯ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে যেসব এলাকায় আল্লামা শফী আর নেই সুগারের মাত্রা কত হলে বুঝবেন আপনার ডায়াবেটিস রসুন যেভাবে ওজন কমায় লঞ্চে নারীকে ধর্ষণের পর হত্যা, সেই ব্যক্তি গ্রেপ্তার শুক্র-শনিবার নগরীর যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না নবীগঞ্জে বাবার বিরুদ্ধে নিজ মেয়েকে ধর্ষনের অভিযোগ নেইমার নিষিদ্ধ ২ ম্যাচ একসঙ্গে হেঁটে যাওয়া ছাত্র-ছাত্রীকে আটকে মারধর, ছাত্রীর আপত্তিকর ছবি তুলে টাকা দাবি বন্দরবাজার জুয়ার আসরে পুলিশের হানা, আটক ২ ইউএস-বাংলায় এইচএসসি পাসে চাকরি সিলেটের ওসমানীসহ ১২টি হাসপাতালে বন্ধ হচ্ছে করোনা চিকিৎসা নব গঠিত বিশ্বনাথ উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদল কে ছাত্রনেতা তানিমের অভিনন্দন নবীগঞ্জে ৫ কোটি টাকা ব্যয়ে রাস্তা ও ড্রেনেজ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি মিলাদ জাতিসংঘের তিন সংস্থার নির্বাহী বোর্ডের সদস্য নির্বাচিত বাংলাদেশ আগের শর্তেই খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ল নভেম্বরেই সাধারণের জন্য টিকা আনবে চীন বুয়েটের আবরার ফাহাদ হত্যা মামলায় ২৫ আসামির বিচার শুরু টিকা জরুরি ব্যবহারের অনুমোদন দিল আরব আমিরাত
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৯:২৭ অপরাহ্ন




করোনা সংকট মোকাবেলায় বিত্তবানদের দিনমজুর ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান–আহমেদ সুফিয়ান

প্রতিবেদকের নাম / ২৯৩ Time View
আপডেটের সময় : রবিবার, ২৯ মার্চ, ২০২০

নিউজ ডেস্কঃ

লেখকঃ আহমেদ সুফিয়ান

আসসালামু আলাইকুম
মানুষ মানুষের জন্য
প্রিয় দেশ ও প্রবাসে অবস্থানরত সকল ভাই-বোনদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি। বর্তমান মহামারী করোনা ভাইরাসের জন্য বিশ্বের সবাই আতংকিত।
আমাদের দেশ গরিব হিসেবে এই ভাইরাস যদি মহামারী সৃষ্টি হয় তাহলে কিভাবে এর মোকাবেলা করবে আল্লাহ ভাল জানেন।

সরকার থেকে বিভিন্ন উদ্যোগ নেওয়া হয়েছে সচেতন থাকার জন্য। আমরা যদি সরকারের এই নির্দেশ মেনে চলতে পারি তাহলে আল্লাহর হুকুম হলে আমরা এই ভাইরাস থেকে মুক্তি পেতে পারি। সরকারের নির্দেশের মধ্যে একটা নির্দেশ হল কোন ব্যক্তি ঘর থেকে বের হতে পারবেনা।

এতে করে দেখা যাচ্ছে দিনমজুর ব্যক্তিরা খুব অসহায় হয়ে পড়েছে। গত শুক্রবার থেকে সরকারের নির্দেশ পালন করা হচ্ছে। আর আমার অসহায় মানুষের জন্য কাজ করতেছি। এই কয়েক দিনে অনেক দিনমজুর এসে তাদের কষ্টের কথা বলে কেঁদে ফেললেন।

পরিবারের মানুষ নিয়ে কিভাবে খাবে সেই চিন্তায় মহামারী করোনা ভাইরাস এর পরিবর্তে এমনিতেই মরে যাবে। কয়েকজন অনুরোধ করে বলে ফেললেন, আমরা প্রবাসী অনেক ভাইদের কাছ থেকে অনেক সময় সহযোগিতা এনে দেই।

এই কঠিন সময়ে প্রবাসী ভাইদের বলে যেন সহযোগিতা এনে দেই। অন্যান্য সময় সবাইকে বলেছি কিন্তু বর্তমানে দেশ ও প্রবাসের সবাই কঠিন বিপদের মধ্যে রয়েছে। সেজন্য সহযোগিতার কথা বলতে নিজের কাছে খারাপ লাগছে।

আবার অনেকে আমার সাথে যোগাযোগ করেছিলেন যদি কোন সহযোগিতার প্রয়োজন হয় তাহলে বলার জন্য। তাই সম্মানিত প্রবাসী ও দেশি ভাইদের বলব যদি আপনাদের কারো ইচ্ছে হয় এই কঠিন সময়ে কাউকে সহযোগিতা করার তাহলে দয়া করে আমার সাথে যোগাযোগ করবেন। আল্লাহ যেন আপনাদের সকলকে সুস্থ রাখেন এই দোয়া করি।

ফোন নাম্বার +৮৮০১৭১৪ ৫২ ৭৯ ৯৪ (বিকাশ পার্সোনাল)

MD.ABU SUFIAN
A/C NUMBER 20501660203120613
ISLAMI BANK AMBERKHANA BRANCH SYLHET

M/S.SUFIAN ENTERPRISE
A/C NUMBER 011633300000204
NRBC BANK. SYLHET.BRANCH


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর